,

মঞ্চ ভেঙে পড়ায় সেতুমন্ত্রীর ক্ষোভ বললেন- ‘মঞ্চে এত নেতা কেন’

সময় ডেস্ক : ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় নেতাকর্মীসহ মঞ্চ ভেঙে পড়ে গিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এরপর তিনি আবার উঠে দাঁড়ান তিনি, এ সময় ওবায়দুল কাদের ক্ষোভ প্রকাশ করে জানান, এত নেতা নয় বরং সংগঠনে কর্মী দরকার, গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রাপূর্ব অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।
সেতুমন্ত্রী বলেন, আজকে একটি মঞ্চ ভেঙে পড়েছে, এটা খুবই স্বাভাবিক ঘটনা, একটি কথা বলতে চাই এখন কর্মীর চেয়ে নেতা বেশি হয়ে গেছে, এত নেতা আমাদের দরকার নেই, যেকোনো মঞ্চে গেলেই দেখি সামনের লোকের চেয়ে মঞ্চের লোক বেশি হয়ে গেছে। এত বড় নেতা বানানোর কারখানা আমাদের দরকার নেই, স্মার্ট বাংলাদেশে স্মার্ট কর্মী চাই। তিনি বলেন, রাজনীতিতে কমিটমেন্ট থাকতে হবে কমিটমেন্ট থাকলে রেজাল্ট একদিন আসবেই, মূল্যায়ন একদিন হবে।
ছাত্রলীগ আমাদের শৈশবের ভালোবাসা, সবুজ কৈশোরের উচ্ছ্বাস, প্রথম যৌবনের প্রেম, ৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগকে আমি ৭৫ বার অভিনন্দন জানাই, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় শোভাযাত্রা উদ্বোধনী সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও ছাত্রলীগের সাবেক নেতারা উপস্থিত ছিলেন।


     এই বিভাগের আরো খবর